মাঠ চষে বেড়াচ্ছেন বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান প্রার্থী শীলা - বকশীগঞ্জ নিউজ ২৪
  1. omorali88099@gmail.com : bokshigo :
  2. masudbakshigonj@gmail.com : masud :
মাঠ চষে বেড়াচ্ছেন বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান প্রার্থী শীলা - বকশীগঞ্জ নিউজ ২৪
মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

মাঠ চষে বেড়াচ্ছেন বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান প্রার্থী শীলা

প্রতিনিধি
  • সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিনিধি॥
নির্বাচনের তারিখ ঘোষনা না হলেও বকশীগঞ্জে বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকার, হাট-বাজারে জমে উঠেছে সাধারণ ভোটারদের চায়ের আড্ডা। প্রায় প্রতিদিনই সম্ভাব্য প্রার্থীরা সভা সমাবেশ, উঠান বৈঠক করছেন। নানান আশ্বাস আর প্রতিশ্রুতি দিয়ে ছুটছেন সাধারণ ভোটারদের কাছে। উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শীলা সারোয়ার মাঠ চষে বেড়াচ্ছেন। উঠান বৈঠক,পথসভা,আলোচনা সভা করছেন নিয়মিত। বাট্টাজোড় ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে তার প্রচারনা চোখে পড়ার মত। নৌকার পালে হাওয়া লাগাতে চান শীলা সারোয়ার। মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

জানাযায়, শীলা সারোয়ার জন্ম লগ্ন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি বস্ত্র ও পাট মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা বীর প্রতীক গোলাম দস্তগীর গাজীর শ্যালকের স্ত্রী। সমাজসেবক শীলা সারোয়ার রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। শীলা সারোয়ার বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং ঐতিহ্যবাহী হাসিনা গাজী বালিকা উচ্চ বিদ্যালয় ও বাট্টাজোড় বীরগাওঁ সোনাইতুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। এলাকায় বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবেও বেশ সুনাম রয়েছে তার। আগামী ইউপি নির্বাচনে বাট্টাজোড় ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়বেন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষিত এই সৈনিক। স্থানীয় আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষের দোয়া আর ভালোবাসা নিয়ে ইতোমধ্যে শক্ত ভাবেই মাঠে নেমেছেন সমাজসেবক শীলা। শীলা সারোয়ার ছাড়াও আরো বেশ কয়েকজন দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। তবে এই মুহুর্তে আলোচনায় এগিয়ে শীলা। তিনিই হবেন নৌকার কান্ডারী এমটাই আলোচনা চলছে সর্বত্র। শীলাও মাঠে নেমেছেন কোমর বেধেঁ। নৌকার পালে হাওয়া লাগাতে মাঠে থাকার ঘোষনা দিয়েছেন তিনি। নৌকা পেলে জয় নিয়ে ঘরে ফিরবেন শীলা সারোয়ার এমনটাই ধারনা সাধারণ ভোটারদেরও।

চেয়ারম্যান প্রার্থী শীলা সারোয়ার বলেন, অর্থ বিত্তের প্রতি আমার কোন লোভ লালসা নেই। আমার একটাই লোভ মানুষের সেবা করা। কারন আমি জানি মানব সেবাই পরম ধর্ম। আজীবন মানুষের সেবা করতে চাই। তাইতো আসন্ন বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। চেয়েছি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন। দল যদি আমাকে মূল্যায়ন করে দলীয় মনোনয়ন দেয় তাহলে আমার বিশ্বাস ইউনিয়নবাসী বিপুল ভোটে আমাকে তথা নৌকাকে জয় যুক্ত করবে। তিনি আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আমি। বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউমিনিটি দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আসল কথা হচ্ছে আমি বাট্টাজোড় ইউনিয়ন বাসীর জন্য কিছু করতে চাই। তাদের শাসক নয়,সেবক হতে চাই। আমি হতদরিদ্র, গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমি দেখিয়ে দিতে চাই ইচ্ছা থাকলেই উন্নয়ন সম্ভব। তাইতো বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত যে পরিশ্রম করে যাচ্ছেন সেই কাজে সামান্য অংশীদারিত্ব হতেই বাট্টাজোড় ইউপি নির্বাচনে প্রার্থীতা ঘোষনা দিয়েছি। দল যদি সবকিছু বিবেচনা করে আমাকে মূল্যায়ন করে দলীয় প্রতীক দেয় তাহলে দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনগনকে সাথে নিয়ে নৌকার পালে হাওয়া লাগিয়ে জয়ের বন্দরে পৌঁছবো ইনশাআল্লাহ । পরিশেষে বাট্টাজোড় ইউনিয়নের সকল জনসাধারণের দোয়া ও ভালোবাসা চাই। জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করতে চাই। এটাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।


সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021  bokshigonjnews24
Theme Customized BY Theme Park BD